রাজশাহীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৩

রাজশাহীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৩

সংগৃহীত

রাজশাহী মহানগরীতে দুইটি চোরাই মোটরসাইকেলসহ সংঘবদ্ধ চোর চক্রের তিনজনকে গ্রেফতার করেছে নগরীর শাহ মখদুম থানা পুলিশ। শনিবার বিকালে তাদের কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন নগরীর এয়ারপোর্ট থানার বায়া ভোলাবাড়ীর মো. রিফাত (১৯), বারইপাড়ার রাসেল আহম্মেদ (১৯) ও উজ্জ্বল (২০)।

নগর পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার বিকাল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, শাহ মখদুম থানার দক্ষিণ নওদাপাড়া বটতলা মোড়ে কয়েকজন ব্যক্তি চোরাই মোটরসাইকেল বিক্রি করার জন্য অবস্থান করছে।

ওই সংবাদের পরিপ্রেক্ষিতে শাহ মখদুম থানার পুলিশের দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে আসামি মো. রিফাতকে একটি চোরাই মোটরসাইকেলসহ আটক করেন। গ্রেফতার আসামি রিফাতকে জিজ্ঞাসাবাদে সে জানায়, চোরাই মোটরসাইকেলটি তাকে রাসেল ও উজ্জ্বল বিক্রি করার জন্য দিয়েছে। জিজ্ঞাসাবাদে সে আরও জানায় যে, তাদের কাছে আরেকটি চোরাই মোটরসাইকেল বায়া বাজারের একটি বাসায় আছে। রিফাতের দেওয়া তথ্যমতে শাহ মখদুম থানা পুলিশ শনিবার রাত ২টার দিকে অভিযান পরিচালনা করে এয়ারপোর্ট থানার বায়া বাজারের একটি বাড়ি থেকে আসামি রাসেল ও উজ্জ্বলকে একটি চোরাই মোটরসাইকেলসহ আটক করে। এসময় আসামিদের কাছ থেকে দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, সন্তু ও মোমিন চোরাই মোটরসাইকেল দুটি বিক্রি করার জন্য তাদের দিয়েছিল। আটককৃত আসামিরা দীর্ঘদিন ধরে মোটরসাইকেলসহ বিভিন্ন মালামাল চুরি করে বিক্রি করে থাকে বলে স্বীকার করে। মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার সংক্রান্তে শাহ মখদুম থানায় মামলা হয়েছে।