বলেশ্বর নদীতে ট্রলার ডুবি; একজনের লাশ উদ্ধার, নিখোঁজ ১

বলেশ্বর নদীতে ট্রলার ডুবি; একজনের লাশ উদ্ধার, নিখোঁজ ১

প্রতীকী ছবি

বরগুনার পাথরঘাটার দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বলেশ্বর নদের সুন্দরবন অংশে মাছ ধরতে গিয়ে ট্রলার ডুবিতে নিখোঁজ বায়জিদ (১৭)  নামের জেলের মরদেহ উদ্ধার করেছে স্থানীয় জেলেরা। অপর জেলে ইউসুফ বেপারির (২২) খোঁজ এখনো পাওয়া যায়নি। 

মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় বায়জিদের মরদেহ উদ্ধার করা হয়। সকালে বায়জিদ ও ইউসুফের মরদেহ ভাসতে দেখে সগির হোসেন নামে এক মাঝি। সন্ধ্যায় বায়জিদের মৃতদেহ উদ্ধার করা হলেও ইউছুফের মৃতদেহ পাওয়া যায়নি।  

গত ৩ জানুয়ারি মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে পাথরঘাটা থেকে ৩০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিম সুন্দরবনের পক্কিদিয়া লাচি এলাকায় ট্রলার ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামের ৬ নম্বর ওয়ার্ডের আব্দুর রহিম ব্যাপারীর ছেলে ইউসুফ ব্যাপারী (২২) ও আমিন ব্যাপারীর ছেলে বায়েজিদ (১৭) নিখোঁজ হয়। দুজন সম্পর্কে চাচাত ভাই।

বরগুনা জেলা ট্রলার মালিক সাধারণ সম্পাদক মাসুম আকন  জানান, ‘নিখোঁজ জেলেরা সম্পর্কে চাচাতো ভাই। তাদের উদ্ধারের জন্য পাঁচটি ট্রলার গত চারদিন নদীতে তল্লাশি করছে। মঙ্গলবার সন্ধ্যায় বায়জিদের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপর জেলেকে উদ্ধারের চেষ্টা চলছে।