সাকলাইন মুশতাকের মেয়েকে বিয়ে করলেন শাদাব খান

সাকলাইন মুশতাকের মেয়েকে বিয়ে করলেন শাদাব খান

সাকলাইন মুশতাকের মেয়েকে বিয়ে করলেন শাদাব খান

পাকিস্তান ক্রিকেটে বিয়ে পর্ব যেন আর শেষই হচ্ছে না। হারিস রাউফ, শান মাসুদ আগেই বিয়ে করেছিলেন। এবার সেই তালিকায় যুক্ত হলো আরো একটি নাম। তিনি শাদাব খান। শাদাব বিয়ে করলেন পাকিস্তানের কোচ সাকলাইন মুশতাকের মেয়েকে।

সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পাকিস্তানের স্পিনার নিজেই বিষয়টি নিশ্চিত করেন। টুইটবার্তায় তিনি লেখেন, ‘আমি আমার মেন্টর সাক্কি ভাইয়ের পরিবারের সদস্য হতে চলেছি। যখন থেকে ক্রিকেট শুরু করেছি, পারিবারিক জীবনকে আমি আলাদা রাখতেই চেয়েছি। আমার পরিবারও প্রচারের আলোয় আসতে চায়নি। নিজেদের আড়ালেই রেখে এসেছে এতদিন। আমার স্ত্রীর ব্যাপারেও একই কথা। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চান আমার স্ত্রীও। আপনারা যদি উপহার পাঠাতে চান, তাহলে আমি আমার অ্যাকাউন্ট নম্বর দিয়ে দেব।’

শাদাব খানের বিয়ের সংবাদ পেতেই অভিনন্দন জানিয়েছেন সতীর্থরাও। ওপেনার ইমাম উল হল অভিনন্দন জানিয়ে টুইট করেছেন, ‘অনেক অভিনন্দন শ্যাডি। তবে ভাবির জন্য চিন্তা হচ্ছে। আল্লাহ তাকে সাহস দিন।’

শাদাবের সতীর্থ হাসান আলি টুইট করেছেন, ‘তোমার খবর জানতে পেরে সত্যিই খুশি হলাম। নতুন অধ্যায় তোমার জীবনকে আনন্দ ও খুশিতে ভরিয়ে তুলুক।’টুইটেই অভিনন্দন বার্তা জানিয়েছেন হারিস রাউফ, খুশদিল শাহ, আসিফ আলিসহ আরো অনেকে।

এদিকে, এদিনই বিয়ে করেছেন ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুল। তিনি বলিউড অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। সুনীল শেঠির খান্ডালার বাংলো ‘জাঁহা’তে কড়া নিরাপত্তার মধ্যেই তাদের বিয়ে সম্পন্ন হয়। আইপিএলের পর হবে এই জটির সংবর্ধনা।

সূত্র : জিও নিউজ ও ডেইলি জং