আসছে ‘পাঠান টু’?

আসছে ‘পাঠান টু’?

ফাইল ছবি

দীর্ঘ সময় পর পর্দায় ফিরে শাহরুখ খান শুধু বক্স অফিসই কাঁপান নি, একের পর এক রেকর্ডও গড়ছেন। মুক্তির পাঁচ দিনেই ৫০০ কোটি ছাড়িয়েছে এ সিনেমা। সিনেমাটির সাফল্যে গতকাল মুম্বাইতে অনুষ্ঠিত হওয়া সংবাদ সম্মেলনে ‘পাঠান টু’ আসার ইঙ্গিত দিলেন বলিউড বাদশাহ!

এসময় শাহরুখের পাশাপাশি উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দ। সেখানেই ছবিটির সিক্যুয়াল সম্পর্কে কথা বলেছেন শাহরুখ।

সংবাদ সম্মেলনে সিদ্ধার্থ বলেছেন, ‘প্রত্যেক পরিচালকের মতো আমারও একবার শাহরুখ খানের সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল। আমি মনে করি শাহরুখ খানের ছবি উপার্জন করে নিতে হয়। আমি সেটা পেরেছি। পাঠান এসেছে, হিটও হয়েছে, এরপর এরপর আর কী বানাবো?। এই সময়ে উপস্থিত গণমাধ্যমকর্মীরা চিৎকার করে বলে ওঠেন ‘পাঠান টু!’ উত্তরে সিদ্ধার্থ বলেন, ‘ইনশাআল্লাহ।’

সিদ্ধার্থের এমন মন্তব্যের পর শাহরুখ বলেন, ‘এটা আমাদের জন্য, আমার পরিবারের জন্য অনেক বড় একটি দিন। অনেকদিন পরে এমন সুখের মুহূর্ত এলো। সিদ্ধার্থ আনন্দ যখন আমাকে ‘পাঠান টু’ করতে বলবেন, আমি করবো। তারা সিকুয়েল নির্মাণ করতে চাইলে, সেটা হবে আমার জন্য সম্মানের।’

২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে ‘পাঠান’। ‘পাঠান’ সিনেমায় শাহরুখ ও দীপিকা ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। ক্যামিও চরিত্রে রয়েছেন সালমান খান।