সন্তানদের দেখতে ঢাকায় আসা নারীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ

সন্তানদের দেখতে ঢাকায় আসা নারীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

 

স্বামীর সঙ্গে বিচ্ছেদের চার মাস পর সন্তানদের দেখতে যশোর থেকে ঢাকায় এসে এক নারী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। দিন দশেক আগের এ ঘটনায় তখনই মামলা হয়। তবে বিষয়টি শনিবার প্রকাশ পেয়েছে। 

জানা গেছে, গত ২৬ জানুয়ারি থানায় করা মামলা করেন ওই নারী (২৯)। মামলায় তিনি অভিযোগ করেন, স্বামী ও দুই সন্তান নিয়ে ওই নারী মোহাম্মদপুর থানার এলাকার বছিলায় ভাড়া বাসায় থাকতেন। তার স্বামী একজন রাজমিস্ত্রি। পারিবারিক বিরোধে মাস চারেক আগে স্বামীর সঙ্গে ওই নারীর বিচ্ছেদ হয়। এরপর ওই নারী সন্তানদের তাদের বাবার কাছে রেখে গ্রামের বাড়ি যশোরে চলে যান।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ সংবাদমাধ্যমকে বলেন, ‘গত ২৫ জানুয়ারি রাত ৯টার দিকে সন্তানদের দেখতে ওই নারী একাই যশোর থেকে বছিলায় আসেন। কিন্তু স্বামী সন্তান নিয়ে যে বাসায় থাকতেন, সে বাসায় গিয়ে জানতে পারেন- তারা কেউ নেই।’

‘এরপরেই তাদের খোঁজে আশপাশে দুইজনকে জিজ্ঞাসা করে কোনো সঠিক ঠিকানা না পেয়ে যশোর যেতে গাবতলী যাওয়ার জন্য একটি অটোরিকশা ভাড়া করেন। কিন্তু অটোরিকশায় চালক তাকে গাবতলী না নিয়ে ওই এলাকায় ঘোরাঘুরি করাকালে হঠাৎ করে দুইদিক থেকে দুইজন তার রিকশায় উঠে জিম্মি করে ফেলে। পরে চালকসহ তিনজন তাকে ভয় দেখিয়ে বছিলার ফিউচার টাউনের ৫ নম্বর সড়কে একটি নির্মাণাধীন বাসার শ্রমিকদের অস্থায়ী টিন শেড ঘরে নিয়ে আটকে রাখেন।’ 

এজাহারের উদ্ধৃতি দিয়ে ওসি আরও বলেন, ‘সেখানে আরও দুইজন ছিল এবং তাকে সবাই মিলে চড় থাপ্পড় দেওয়ার পাশাপাশি হত্যার হুমকি দিয়ে চালকসহ চারজন পালাক্রমে ধর্ষণ করেন। একজন ধর্ষণ না করে পাহারা দেন। পরে আশপাশের লোকজন টের পেয়ে গেলে আসামিরা পালিয়ে যান। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করেন। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসি আবুল কালাম আজাদ বলেন, ‘আমরা প্রকৃত আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি।’

সূত্র: বাংলাদেশ প্রতিদিন