এবার কি বিয়ের পিঁড়িতে বসছেন কৃতি শ্যানন?

এবার কি বিয়ের পিঁড়িতে বসছেন কৃতি শ্যানন?

কৃতি শ্যানন

বলিউডে এখন বিয়ের মৌসুম। ভ্যালেন্টাইন্স দিবসের আগেই প্রেমের গন্ধে ম-ম করছে মায়ানগরী। মঙ্গলবার জয়সালমেরে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। নবদম্পতির ছবি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে। এক বিয়ে সম্পন্ন হতে না হতেই আরেক প্রেমের খবর। গুঞ্জন উঠেছে, খুব শিগগিরই আংটিবদল করতে চলেছেন আরও এক বলিউড অভিনেত্রী। তিনি হলেন কৃতি শ্যানন। পাত্র দক্ষিণী তারকা অভিনেতা প্রভাস। 

এত দিন প্রেম নিয়ে গুঞ্জন ছিলই। এবার খবর, জীবনের পরের অধ্যায় শুরু করতে উৎসাহী দুই তারকাই। তাই আংটি বদল সেরে ফেলতে চান তারা। কৃতি বরাবর সমুদ্রপ্রেমী। ঘুরতে খুবই ভালবাসেন। শোনা যাচ্ছে, কৃতির অন্যতম পছন্দের জায়গা মালদ্বীপেই আংটি বদল করতে চলেছেন চর্চিত এই জুটি।

‘আদিপুরুষ’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন কৃতি ও প্রভাস। সেই থেকেই তাদের প্রেমের গুঞ্জনের সূত্রপাত। ছবিতে কাজ করার সময় নাকি একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন তারা। ছবির টিজার মুক্তির দিনে মঞ্চেও চোখে পড়েছে তাদের দু’জনের রসায়ন। কখনও একে অপরের সঙ্গে কথা বলছেন, কখনও আবার দু’জনের মুখেই একগাল হাসি। পরস্পরের সঙ্গ যে চুটিয়ে উপভোগ করেন দুই তারকা, তা আর বলার অপেক্ষা রাখে না।

তবে গুঞ্জন সত্ত্বেও কখনও জনসমক্ষে সম্পর্কের কথা স্বীকার করেননি দু’জনের কেউই। কৃতিকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান, তিনি সিঙ্গেল। সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি প্রভাসও। তবে প্রেমের গুঞ্জন তাতে থেমে থাকেনি। গত বছর ‘ভেড়িয়া’ ছবির প্রচারে গিয়ে কৃতির প্রেমের কথা প্রায় ফাঁস করে দিয়েছিলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। করন জোহর একটি রিয়্যালিটি শো-তে বরুণকে বলেছিলেন বলিউডের এমন নায়িকাদের নাম বলতে, যারা সিঙ্গেল। বরুণের সেই তালিকায় নাম ছিল না কৃতির। বরুণকে প্রশ্ন করায় তিনি মজার ছলে উত্তর দেন, “কৃতির নাম অন্য কারও মনে আছে, যিনি এখন মুম্বাইয়ে নেই, দীপিকার সঙ্গে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।”

বরুণ যে প্রভাসের দিকেই ইঙ্গিত করছেন, তা বুঝতে সময় লাগেনি অনুরাগীদের। এবার হাওয়ায় আংটি বদলের গুঞ্জন। নেহাত গুঞ্জন, নাকি সত্যিই আংটি বদল করছেন কৃতি ও প্রভাস? উত্তরের অপেক্ষায় অনুরাগীরা।