বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ফাইল ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল-কাভাডভ্যান সংঘর্ষে কাজী আরশাফুল (২৪) নামে এক যুবক নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মারাত্মক আহত অবস্থায় মোটরসাইকেল আরোহী আইয়ুব আলীকে (২৬) উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ ও মোটরসাইকেল এবং কাভার্ডভ্যানটি উদ্ধার করে থানায় নিয়েছে। 

 আজ রোববার বেলা সাড়ে ১০টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বাইখীর-বনচাকী ফাজিল মাদ্রাসা মোড়ে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের দীঘির পাড় গ্রামের মৃত রবিউল কাজীর ছেলে নিহত কাজী আরশাফুল ও পার্শ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলার বেজিডাঙ্গা গ্রামের আয়নাল শেখের ছেলে আইয়ুব আলীকে নিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল যোগে বোয়ালমারী পৌরসদর বাজারে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানটি মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বাইখীর-বনচাকী ফাজিল মাদ্রাসা মোড়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল চালক কাজী আশরাফুল ঘটনাস্থলেই মারা যায়। প্রায় ১০ বছর আগে নিহতের বাবা সড়ক দুর্ঘটনায় মারা যান। নিহতের মাতা ফেরদৌসী বেগম ওমান প্রবাসী। এক সপ্তাহ আগে ছেলেকে তিনি মোটরসাইকেলটি কিনে দেন বলে স্থানীয়রা জানান। মোটরসাইকেল আরোহী আইয়ুব আলীকে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ ও মোটরসাইকেল এবং কাভার্ডভ্যানটি উদ্ধার করে থানায় নিয়েছে। 

ঘটনাস্থল পরিদর্শনকারী বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুল ওহাব বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল ও কাভার্ডভ্যানটি থানায় আনা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।