উপাচার্যের অডিও ফাঁসের পর ইবির নিয়োগ বোর্ড স্থগিত

উপাচার্যের অডিও ফাঁসের পর ইবির নিয়োগ বোর্ড স্থগিত

উপাচার্যের অডিও ফাঁসের পর ইবির নিয়োগ বোর্ড স্থগিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষক ও চিকিৎসক নিয়োগে অনুষ্ঠিতব্য তিনটি বোর্ড স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 'অনিবার্য কারণ' উল্লেখ করে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর থেকে  দেওয়া এক বিজ্ঞপ্তির মাধ্যমে বোর্ডগুলো স্থগিত করা হয়। রবিবার বিজ্ঞপ্তির বিষয়টি নিশ্চিত করেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২০ ফেব্রুয়ারি সকাল ১০টায়  মেডিকেল অফিসার পদে, ২২ ফেব্রুয়ারি সকাল ১০টায় শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের প্রভাষক পদে এবং ওই দিন বেলা ১১টায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক পদে অনুষ্ঠিতব্য নিয়োগ নির্বাচনী বোর্ড অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলো। বোর্ডগুলোর পরীক্ষার সময় ও তারিখ পরবর্তী সময়ে জানানো হবে। 

প্রসঙ্গত, গত বৃহস্পতি ও শুক্রবার গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের নিয়োগ বোর্ড নিয়ে এক চাকরি প্রার্থীর সঙ্গে উপাচার্য অধ্যাপক শেখ আবদুস সালামের কথোপকথনের বেশ কয়েকটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এসব ক্লিপে নিয়োগ বোর্ড অনুষ্ঠান প্রক্রিয়া, প্রার্থী ও প্রশ্ন নিয়ে উপাচার্যকে বিভিন্ন কথা বলতে শোনা যায়। এ নিয়ে ইবি থানায় সাধারণ ডায়েরি করেন রেজিস্ট্রার।