স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

প্রতীকী ছবি

স্কুলছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি তামিমকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে রাজশাহীর কাশীয়াডাঙ্গা থানার কাঠালবাড়ীয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত তামিম নাটোর সদর উপজেলার চাঁনপুর (পাবনাপাড়া) এলাকার আবুল কালাম আজাদের ছেলে। 

নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় থেকে ১৯ বছর বয়সী যুবক তামিমের সঙ্গে রাজশাহীর তানোর উপজেলার ৮ম শ্রেণী পড়ুয়া ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৭ ফেব্রুয়ারি দুপুরে মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করে তামিম। এরপর তাকে নাটোর সদর উপজেলার তেবাড়ীয়া ইউনিয়নের চাঁদপুর গ্রামে নিয়ে আসা হয়। তারপর তামিম তার বন্ধু মাটিয়াপাড়ার (পীরগঞ্জ) আব্দুল মান্নানের ছেলে আব্দুল মজিদ (২৬) ও চাঁদপুর (পাবনাপাড়া) এলাকার সোনাউল্যাহর ছেলে সিরাজুল ইসলামের (৩০) সহযোগিতায় ওই মেয়েটিকে চাঁনপুর বিলের এক কলাবাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তামিম। এরপর তামিম আব্দুল মজিদের কাছে ভিকটিমকে হস্তান্তর করলে আব্দুল মজিদও তাকে বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরদিন সকালে ভিকটিমকে রাজশাহীগামী বাসে উঠিয়ে দেওয়ার জন্য বনবেলঘড়িয়া বাইপাস মোড়ে অবস্থানকালে স্থানীয় লোকজন ভিকটিমের অস্বাভাবিক অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ভিকটিমকে তাৎক্ষণিক উদ্ধার করে।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নাটোর সদর থানায় ওই তিন আসামির বিরুদ্ধে মামলা করলে পুলিশ দুইজনকে গ্রেফতার করলেও তামিম পালিয়ে যায়। 

এ বিষয়টি নিশ্চিত অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় তামিমকে গ্রেফতারের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন