ছেলের জন্য দোয়া চাইলেন কুমার বিশ্বজিৎ

ছেলের জন্য দোয়া চাইলেন কুমার বিশ্বজিৎ

ছেলের জন্য দোয়া চাইলেন কুমার বিশ্বজিৎ

কানাডার টরন্টোতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে আইসিইউতে ভর্তি আছেন সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়। দুর্ঘটনাকালে তার সঙ্গে আরো তিনজন বন্ধু ছিল। তিনজনই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। সম্প্রতি নিজের ভেরিফাইড ফেসবুক পোস্টে কুমার বিশ্বজিৎ একমাত্র ছেলে নিবিড়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। নিবিড়ের পাশাপাশি নিহত তিন বন্ধুদের জন্য শান্তি কামনা করেন।

তিনি লেখেন, ‘জীবন’ কখনো কখনো অনেক বড়ো পরীক্ষার অন্য এক নাম। হঠাৎ আসা কোনো ঝড়ের মতো গত ১৩ই ফেব্রুয়ারি কানাডার টরন্টো শহরে আমার একমাত্র সন্তান নিবিড় এবং তার তিন বন্ধু আরিয়ান দীপ্ত, শাহরিয়ার খান মাহির ও এঞ্জেলা শ্রেয়া বাড়ৈ এক সড়ক দুর্ঘটনায় পতিত হয়। আরিয়ান, মাহির ও শ্রেয়া আমাদের সবাইকে ছেড়ে অন্য দুনিয়ায় চলে গেছে। তিনি আরও বলেন, নিবিড়ের মতোই বাকি তিনজনকে আমি আমার সন্তানই মনে করি। তারা আমার পরিবারেরই একটা অংশ।

আমি তাদের আত্মার শান্তি কামনা করি আর ঈশ্বরের কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদের এই শোক সহ্য করবার শক্তি দেন। নিবিড়ের জন্য প্রার্থনা করে তিনি বলেন, আমি ঈশ্বরের কাছে আরও প্রার্থনা করি তিনি যেন আমাকে ও আমার পরিবারের প্রতি দয়াপরবশ হয়ে আমার ‘নিবিড়’-কে আমাদের কাছে ফিরিয়ে দেন। নিজের পরিস্থিতি নিয়ে বলেন, নিবিড় এখনো আইসিইউতে শয্যাশায়ী। এই আকস্মিক ঘটনায় আমি মানসিকভাবে ভীষণ বিপর্যস্ত। সকলের কাছে আমি দোয়া চাই।