মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত

মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত

ফাইল ছবি

যশোরের মনিরামপুর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (২ মার্চ) সকালে মণিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (১ মার্চ) রাত ১১টার দিকে যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার নরনিয়া গ্রামের মৃত আলী মোড়লের ছেলে রাকিব মোড়ল (২৫) ও একই এলাকার আইয়ুব মোড়লের ছেলে মাসুদ রানা (২৫)। আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে ১১টায় যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেল ও তিন আরোহীকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এ সময় পুলিশকে সংবাদ দেন। পরে সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। এ সময় তারা দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পরে গুরুতর আহত একজনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, বুধবার রাতে পথচারীদের মাধ্যমে সংবাদ পেয়ে মরদেহগুলো উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। কীভাবে দুর্ঘটনা ঘটেছে, তা এখনও জানা যায়নি। আহত একজনকে যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।