মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

প্রতীকী ছবি

মায়ের কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না ধরেছিল গাজীপুরের কালীগঞ্জের কিশোর মিনহাজ খান (১৭)। সামর্থ্য না থাকায় কিশোরপুত্রের আবদার মেটাতে পারেননি বাবা-মা। আর সেই অভিমান থেকেই মিনহাজ গলায় দড়ি দিয়ে আত্মহননের পথ বেছে নিয়েছে বলেই দাবি করেছেন তার মা লাইলী বেগম।

 

নিহত কিশোর মিনহাজ ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কাউলিতা গ্রামের চৌকিদার গোলজার খানের ছেলে। রবিবার দুপুরে উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের বরাইয়া উত্তরপাড়া গ্রাম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের মা লাইলী বেগম জানান, রবিবার সকালে তিনি কেনাকাটা করতে স্থানীয় আওড়াখালী বাজারে যান। পরে সেখান থেকে বাড়িতে এসে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পান। তার ডাকাডাকি আর চিৎকার শুনে বাড়ির লোকজন এসে ঘরের দরজা ভেঙে দেখতে পায় আড়ার সাথে ঝুলছে মিনহাজ। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

মিনহাজের মায়ের দাবি, দীর্ঘদিন ধরে মিনহাজ তার কাছে মোটরসাইকেল কিনে দেয়ার বায়না করছিল। তার চাহিদা পূরণ করতে না পারায় অভিমান করে গলায় গামছা পেচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁসি লাগিয়ে আত্মহত্যা করে মিনহাজ।

কালীগঞ্জ থানার এস আই মো: মাজহারুল ইসলাম জানান, নিহতের পরিবারের লোকজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।