গাজীপুরে নারীকে ছুরিকাঘাতে খুন

গাজীপুরে নারীকে ছুরিকাঘাতে খুন

প্রতীকী ছবি

গাজীপুরে এক নারীকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। সোমবার তার লাশ গাজীপুর সিটি করপোরেশনের ভুরুলিয়া এলাকার ঢাকা-রাজশাহী রেললাইনের ওপর থেকে উদ্ধার করা হয়। 

নিহতের নাম-সীমা বেগম (২৭)। তিনি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার উত্তর হরিপুর এলাকার দেলোয়ার হোসেনের মেয়ে এবং মাঈদুল ইসলামের স্ত্রী। 

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন চাপুলিয়া এলাকার নন্দিতা সিনেমা হলের পেছনের খন্দকারগলিতে ভাড়া বাসায় থেকে স্থানীয় মেসে রান্নার কাজ (বাবুর্চি) করতেন সীমা বেগম। বনিবনা না হওয়ায় তার স্বামী অন্যত্র থাকেন। রবিবার দিবাগত রাত ৭টার দিকে সীমাকে তার স্বামী ভুরুলিয়া এলাকার ঢাকা-রাজশাহী রেললাইনের ওপর ডেকে আনেন। এরপর হতে তিনি নিখোঁজ থাকেন।

রেলওয়ে পুলিশের জয়দেবপুর জংশন স্টেশন ফাঁড়ির এসআই মো. শহীদুল্লাহ জানান, সোমবার সকালে এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে সিটি করপোরেশনের ভুরুলিয়া এলাকার ঢাকা-রাজশাহী রেললাইনের ওপর থেকে সীমা বেগমের লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্নস্থানে ১৭-১৮টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। 

নিহতের স্বজনদের তথ্যে ভিত্তিতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দাম্পত্য কলহের জেরে সীমাকে ওই স্থানে ডেকে এনে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে ঘটনাস্থল থেকে পালিয়েছেন তার স্বামী মাঈদুল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।