শবে বরাতে মির্জা ফখরুলের শুভেচ্ছা বাণী

শবে বরাতে মির্জা ফখরুলের শুভেচ্ছা বাণী

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

পবিত্র শবে বরাত উপলক্ষে বাংলাদেশসহ মুসলিম বিশ্বের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে তাদের অব্যাহত সুখ, শান্তি ও উন্নতি কামনা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার দলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বাণীতে বিএনপি মহাসচিব বলেন, বিশ্বের সহ মুসলমানের জন্য পবিত্র লাইলাতুল বরাতের রজনী পবিত্র ও কল্যাণময়। এ রাতে কৃতকর্মের নিরিখে মানুষের ভাগ্য নির্ধারণ করেন আল্লাহ রাব্বুল আল-আমিন। তাই এ পবিত্র রাতে ধর্মপ্রাণ বান্দারা সারা রাত আল্লাহর দরবারে প্রার্থনা করেন। নিজেদের সব অমঙ্গল থেকে রেহাই পাওয়ার জন্য কলুষমুক্ত সরল ও সোজা পথে চলতে বান্দারা আল্লাহর সাহায্যের জন্য মোনাজাত করবেন।

তিনি আরও বলেন, দেশের মানুষ আজ চরমভাবে বিপদগ্রস্ত, অধিকারবঞ্চিত। নিত্যপণ্যের লাগামহীন ঊর্ধ্বগতির কষাঘাতে দিশাহারা। আয় রোজগার সংকুচিত হয়ে গেছে। এ দুঃসহ পরিস্থিতি থেকে জনগণকে মুক্ত করতে এ মহিমাময় রাতে দোয়া ও সবার জীবন যাতে সুখকর হয় তার জন্য আমি আল্লাহর দরবারে কায়মনোবাক্যে মোনাজাত করি। এ রহমতের রাতে আমরা সবাই মানব জাতির কল্যাণে যেন কাজ করে যেতে পারি মহান রাব্বুল আল-আমিনের কাছে সেজন্য রহমত ভিক্ষা চাইছি।

এসময় পবিত্র লাইলাতুল বরাতের এ রজনীতে দেশ, জাতি তথা মুসলিম বিশ্বের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণ কামনায় দেশবাসীকে আহ্বান জানান মির্জা ফখরুল।