ওমরাহ পালন করলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দল

ওমরাহ পালন করলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দল

সংগৃহীত

দেশের মাটিতে ব্রুনাই ও সিশেলসকে সঙ্গে নিয়ে তিন জাতি টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। আগামী ২২ মার্চ থেকে সিলেট স্টেডিয়ামে শুরু হবে ফিফা উইন্ডোর এই টুর্নামেন্ট। আসন্ন এই টুর্নামেন্টকে সামনে রেখে অনুশীলন ক্যাম্প করতে সৌদি আরবে অবস্থান করছেন জামাল ভূঁইয়ারা।

রোববার (১২ মার্চ) অনুশীলন ছিল না ফুটবলারদের। তাই ছুটির দিনে মধ্যপ্রাচ্যের দেশটিতে অবস্থানরত ২০ জন ফুটবলার ও ৫ জন কোচিং স্টাফ পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে মদিনা থেকে মক্কা গমন করেন। এরপর স্থানীয় সময় দুপুর দুইটা থেকে পাঁচটা পর্যন্ত ওমরাহ পালন করেন ফুটবলাররা।

ওমরাহ পালন শেষে খেলোয়াড় ও অফিসিয়ালরা মহান আল্লাহর নিকট নিজের জন্য, পরিবারের জন্য, বাংলাদেশের মানুষের জন্য ও দেশের ফুটবল উন্নয়নের জন্য মহান আল্লাহর নিকট দুহাত তুলে দোয়া করেন। এরপর ওমরাহ পালন শেষে বিকেলে মক্কা থেকে মদিনায় ফিরেন তারা।

গত শনিবার (১১ মার্চ) মদিনার ক্লাব উহুদের সঙ্গে একটি অনুশীলন ম্যাচে খেলে ১-১ গোলে ড্র করে জামাল ভূঁইয়ারা। আজ আবারও অনুশীলনে নামবে ফুটবলাররা। সৌদি সময় বিকাল ৫.৩০ হতে সন্ধ্যা ৭.৩০ পর্যন্ত বাংলাদেশ জাতীয় ফুটবল দল মাঠে প্রশিক্ষণে অংশগ্রহণ করবে।