পৃথক ঘটনায় দুই গৃহবধূর লাশ উদ্ধার

পৃথক ঘটনায় দুই গৃহবধূর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

গাজীপুরে পৃথক ঘটনায় অন্তঃসত্ত্বাসহ দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার তাদের লাশ সিটি করপোরেশনের সদর থানাধীন পশ্চিম বাউপাড়া ও উত্তর সালনা এলাকা থেকে উদ্ধার করা হয়। 

জিএমপি’র সদর থানার ওসি মোহাম্মদ জিয়াউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

নিহতরা হলো-গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন পশ্চিম বাউপাড়া এলাকার মৃত ফজল মিজির মেয়ে ও আলমগীর হোসেনের স্ত্রী মোসা: সালমা (৩৩) এবং গাইবান্ধা জেলার ফুলবাড়ি থানার আগলারচর এলাকার রেজাউল করিমের মেয়ে এবং আব্দুল মালেকের স্ত্রী রিতা (১৯)। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন পশ্চিম বাউপাড়া এলাকার গৃহবধূ সালমা প্রতিদিনের মতো রবিবার রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যান। পরদিন সোমবার সকালে তার সাড়াশব্দ না পেয়ে বাড়ির লোকজন ঘরে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সালমার ঝুলন্ত লাশ দেখতে পায়। 

এদিকে একই থানার উত্তর সালনা এলাকার ভাড়া বাসায় স্বামীর সঙ্গে বসবাস করে আসছিলেন রিতা। সোমবার সকালে ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে পুনরায় নিজ ঘরে যান। বেলা ১১টার দিকে তার স্বামী বাহির থেকে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে রিতাকে ডাকাডাকি করেও কোন সাড়াশব্দ পান নি। এক পর্যায়ে তিনি জানালা দিয়ে উঁকি মেরে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় কাপড়ের বেল্ট দিয়ে রিতাকে ফাঁসিতে ঝুলতে দেখেন। 

উভয়ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে তারা আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।