বাস চাপায় স্কুলছাত্রসহ দুজন নিহত

বাস চাপায় স্কুলছাত্রসহ দুজন  নিহত

ফাইল ছবি

বরিশাল পটুয়াখালী মহাসড়কের দপদপিয়ার জুরকাঠি জেড এ ভূট্টো মাধ্যমিক বিদ্যালয়ের সামনে বেপরোয়া গতির একটি বাসের চাপায় স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।

ওই স্কুল ছাত্রের নাম তমাল ভট্টাচার্য (১৭)। সে স্থানীয় জেড এ ভুট্টো মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। তমাল এবারে এসএসসি পরীক্ষার্থী ছিল বলে জানিয়েছে স্থানীয়রা। আর নিহত অন্যজন হলেন ভ্যানচালক আকাশ (১৯)। ভ্যানগাড়িতে করে বিভিন্ন খুচরা মালামাল বিক্রয় করতেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল থেকে পটুয়াখালী গামী আল আমিন পরিবহন নামে একটি বাস দপদপিয়া জিরোপয়েন্ট পার হয়ে শিমুলতলা বাজার সংলগ্ন এলাকায় একটি ভ্যানগাড়িকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক স্কুলছাত্র ও ভ্যানচালকের মৃত্যু হয়।  নিহত দু’জনই স্থানীয় বাসিন্দা। দুর্ঘটনার পর বরিশাল পটুয়াখালী মহাসড়কে নেমে বিক্ষোভ শুরু করেন শিক্ষার্থীসহ স্থানীয়রা। এতে প্রায় ২ ঘণ্টা ওই সড়কে যান চলাচল বন্ধ ছিল। পরে নলছিটি উপজেলা নিবার্হী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ বুঝিয়ে সড়ক থেকে তাদের সরিয়ে দেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, নিহত দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।