বিদেশীদের কাছে বিএনপির দৌড় ঝাপ বা ষড়যন্ত্র করে লাভ হবে না : হানিফ

বিদেশীদের কাছে বিএনপির দৌড় ঝাপ বা ষড়যন্ত্র করে লাভ হবে না : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিদেশীদের কাছে বিএনপির দৌড় ঝাপ করে বা তাদের সাথে নিয়ে কোন ধরনের ষড়যন্ত্র করে লাভ হবে না। বিএনপি কখনও জনগনের দল ছিলো না। এরা সবসময় বিদেশীদের উপর ভর করে ক্ষমতায় যাবার চেস্টা করে। তাই ক্ষমতার বাইরে থাকলে তারা বিদেশীদের কাছে ধর্ণা দেয়। এটা নতুন নয়, তাই আওয়ামী লীগ এ নিয়ে বিচলিত নয়।

হানিফ বলেন, বিএনপি গত ১১ বছর থেকে একই কথা বলে আসছে সেটা হলো এই সরকারের পতন সময়ের ব্যাপার। যে কথার কোন ফল নেই, সেই কথার কোন গুরুত্ব নেই। শনিবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে বেসরকারি মাধ্যমিক স্তরের শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

এসময় হানিফ আরো বলেন, মির্জা ফখরুল বলেছেন তারা নাকি এই বাংলাদেশ চাননা। এটাই ঠিক রাজাকাররা তো বাংলাদেশই চায়নি। এটা নতুন করে আবারও প্রমান হলো।

কলকাকলি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেবুন নেছা সবুজের সভাপতিত্বে মতবিনিময়ে কুষ্টিয়া সদরের বেসরকারি মাধ্যমিক স্তরের কয়েকশত শিক্ষক অংশ নেয়। এসময় তারা বেতন বোনাস বাড়ানো সহ বিভিন্ন দাবী তুলে ধরেন। মতবিনিময়ের ফাকে ফাকে নানা ধরনের দেশীয় নৃত্য, নাচ, গান পরিবেশন হয়।