হাথুরুর সহকারী হতে ১০ জনের আবেদন

হাথুরুর সহকারী হতে ১০ জনের আবেদন

সংগৃহীত

জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের সহকারী কোচ খুঁজতে বিসিবি বিজ্ঞাপন দিয়েছিল। এই পদের জন্য আবেদন করেছেন দশ জন। যেখানে দেশিদের মধ্যে আছেন কেবল একজন। 

বিসিবির গেম ডেভেলাপমেন্ট বিভাগের কোচ মিজানুর রহমান বাবুল আবেদন করেছিলেন। এরই মধ্যে তার সাক্ষাৎকার নিয়েছে কোচ নিয়োগ কমিটি। যেখানে বিসিবি পরিচালক জালাল ইউনুস, হেড অব প্রোগ্রাম ডেভিড মুর ও কোচ চন্ডিকা হাথুরুসিংহে ছিলেন।

দশ আবেদনের থেকে ছয়টি শর্ট লিস্ট করেছেন তারা। সেখান থেকে চারজনের সাক্ষাৎকার এরই মধ্যে নেওয়া হয়েছে। আগামী ২৩ তারিখের পর বাকি দু'জনের সাক্ষাৎকার হবে। এরপরই বিসিবি চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

শনিবার জালাল ইউনুস বলেছেন, ‘প্রায় ১০টা আবেদন জমা পড়েছিল। এর মধ্যে ছয়টি শর্ট লিস্ট করা হয়েছে। চারজনের অলরেডি ইন্টারভিউ নিয়ে ফেলেছি। ভার্চুয়ালি ইন্টারভিউ নিয়েছি তাদের। আরও দু'জন বাকি আছে। ২৩ তারিখ সেই দু'টি হবে। এরপর আমরা সিদ্ধান্ত নেব কাকে নেওয়া হবে।’

যোগ্য প্রার্থীকেই বাছাই শেষে নিয়োগ দেওয়া হবে বলে আশ্বস্ত করে জালাল ইউনুস বলেন, ‘যারা আছে তাদের কিছু শর্ত আছে। তাছাড়া আমাদের দলের চাহিদাও দেখতে হবে। এরপর যাকে যোগ্য মনে হবে, তাকে নেব। খুব দ্রুতই নেওয়া হবে।’