অর্থ মন্ত্রণালয়ের অধীনে চাকরির সুযোগ

অর্থ মন্ত্রণালয়ের অধীনে চাকরির সুযোগ

ফাইল ছবি

অর্থ মন্ত্রণালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীনস্থ স্বায়ত্তশাসিত সংস্থা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনে (এসডিএফ) লোকবল নিয়োগ দেবে। আগ্রহীদের ডাকযোগে বা সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: ক্লাস্টার ফ্যাসিলিটেটর।

প্রজেক্টর নাম: কমিউনিটি এমপাওয়ারমেন্ট অ্যান্ড লাইভলিহুড ট্রান্সফরমেশন।

পদের সংখ্যা: ৫।

আবেদন যোগ্যতা: সমাজবিজ্ঞান অথবা যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

কমিউনিটি চালিত উন্নয়ন প্রক্রিয়া (সিডিডি) অনুসরণের মাধ্যমে গ্রাম পর্যায়ে দরিদ্র ও অতিদরিদ্র জনগোষ্ঠী চিহ্নিতকরণ, সক্ষমতা বৃদ্ধিবিষয়ক প্রশিক্ষণদান ও দক্ষতা উন্নয়নসহ কর্মসংস্থান সৃষ্টিতে সরকারি/স্বায়ত্তশাসিত/বেসরকারি সংস্থায়/ আর্থিক প্রতিষ্ঠানে কমপক্ষে তিন বছরের চাকরির বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। নারী ও উপকূলীয় এলাকার প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়সসীমা সর্বোচ্চ ৪০ বছর।

আবেদন যেভাবে : আবেদনকারীর নাম, পদের নাম, প্রকল্পের নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, ফোন/ মুঠোফোন নম্বর, জন্মতারিখ, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ইত্যাদি উল্লেখ করে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সব সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ সব কাগজপত্র প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে ব্যবস্থাপনা পরিচালক, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), ২২/২২ খিলজী রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭- এই ঠিকানায়।

আবেদনের শেষ সময়: ৭ এপ্রিল ২০২৩।