কিশোরগঞ্জে ধারালো অস্ত্রসহ ছিনতাইকারী গ্রেফতার

কিশোরগঞ্জে ধারালো অস্ত্রসহ ছিনতাইকারী গ্রেফতার

সংগৃহীত

কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ এলাকা থেকে তিতাস ঘোষ (২৩) নামে এক ছিনতাইকারীকে চাকুসহ গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা বত্রিশ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। 

গ্রেফতার তিতাস ঘোষ কিশোরগঞ্জের হোসেনপুরে উপজেলার লাকুহাটি গ্রামের মৃত বিদ্যুৎ ঘোষের ছেলে। বর্তমানে তিনি কিশোরগঞ্জ শহরের বত্রিশ প্রামাণিক পুকুরপাড় এলাকায় বসবাস করছেন।

র‌্যাব সূত্র জানায়, ঈদকে সামনে রেখে একটি ছিনতাইকারীচক্র বিভিন্ন জায়গায় ছিনতাই করে বেড়াচ্ছে।  এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি চালিয়ে এর সত্যতা পায়। এর পরিপ্রেক্ষিতে শহরের বত্রিশ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি চাকু ও একটি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মো. শহিদুল্লাহ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার তিতাস দীর্ঘদিন যাবত ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। 

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।