বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ফাইল ছবি

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জে কভার্ডভ্যান-মোটর সাইকেল ও পিকাপের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত এবং একজন আহত হয়েছেন। সোমবার বিকেল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। 

বাকেরগঞ্জ থানার উপ-পরিদর্শক মাহমুদুল জানান, পটুয়াখালী থেকে একটি কভার্ডভ্যান বরিশালের দিকে যাচ্ছিল। এর সামনে চলছিল ৩ জন আরোহীসহ একটি মোটরসাইকেল। এদিকে বরিশালের দিক থেকে একটি পিকাপ পটুয়াখালী যাচ্ছিলো। বিকেল ৪টার দিকে ৩টি যান ওই মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার যুব উন্নয়ন অফিস এলাকা অতিক্রমকালে কভার্ডভ্যানটি মোটর সাইকেলকে ধাক্কা দেয়। পিকাপটিও মোটর সাইকেলকে ধাক্কা দেয়। দুই বড় যানের মাঝে চাপা পড়ে মোটর সাইকেলটি বিধ্বস্ত হয়। ঘটনাস্থলেই নিহত হয় মোটর সাইকেল আরোহী কবির চৌদিকার (৫৫)। স্থানীয়দের সহায়তায় আহত ২ জনকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক অপর আহত হাসানকে (৩৫) মৃত ঘোষনা করেন। আহত আরেকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর অভিযুক্ত দুটি যান আটক করা হয়েছে বলে তিনি জানান। 

শের-ই বাংলা মেডিকেলের ওয়ার্ড মাস্টার মশিউল আলম ফেরদৌস জানান, বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ২ জনকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ লাশ ঘরে প্রেরণ করা হয়েছে। অপর জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।