রোনালদোর জোড়া গোলে আন নাসেরের বড় জয়

রোনালদোর জোড়া গোলে আন নাসেরের বড় জয়

সংগৃহীত

দুঃসময় কাটিয়ে উঠেছেন রোনালদো। গোল পাচ্ছেন প্রতিনিয়ত। শেষ তিন ম্যাচের প্রতিটিতেই করেছেন জোড়া গোল, যদিও প্রথম দুই ম্যাচের ৪ গোল ছিল জাতীয় দলের হয়ে আর শেষ ম্যাচে গতরাতে জোড়া গোল করেছেন আন নাসেরের ক্লাব জার্সিতে আল আদাহর বিপক্ষে। তার দলও জয় পেয়েছে ৫-০ গোলের ব্যবধানে।

ম্যাচের চার মিনিটে রোনালদোকে দিয়ে আক্রমণের শুরু, ১৫ মিনিটের মাঝেই একাধিক সুযোগ তৈরী করে উভয় দল। তবে গোল আসেনি। ২৪তম মিনিটে রোনালদোর আরো একটা প্রচেষ্টা ব্যর্থ হয়। আর কেউ গোল না পাওয়ার সুবাদে বাড়তে থাকে আন নাসেরের প্রথম গোলের অপেক্ষা।

সেই অপেক্ষা শেষ হয় ৪০তম মিনিটে, গোল করেন রোনালদো। ডি-বক্সের ভেতর আবদুল্লাহ আমরি ফাউলের শিকার হলে পেনাল্টি পায় নাসের। স্পট কিকে রোনালদোর শট ঝাঁপিয়ে পড়েও আটকাতে পারেননি আদাহ গোলরক্ষক। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আন নাসের।

বিরতির পর একচ্ছত্র আধিপত্য ধরে রেখে খেলতে থাকে আন নাসের। ৫৫তম মিনিটে তালিসকার গোলে ব্যবধান ২-০ হবার পর ফের দৃশ্যপটে আসেন পর্তুগিজ সুপারস্টার। বাঁ পায়ের দুর্দান্ত ফিনিশিংয়ে আল নাসরের হয়ে ব্যবধান ৩-০ করেন রোনালদো, পূরণ করেন জোড়া গোল।

৭৮ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোলটি করেন তালিসকা। আর যোগ করা সময়ে আয়মান ইয়াহিয়া আল নাসরের হয়ে ৫ম গোলটি করেন। বড় জয়ের পরও অবশ্য পয়েন্ট টেবিলের দুই নম্বরে থাকতে হচ্ছে আল নাসরকে। শীর্ষে থাকা আল ইতিহাদের পয়েন্ট ৫৩, আল নাসেরের ৫২।