রবিবার আইপিএল খেলতে যাচ্ছেন লিটন

রবিবার আইপিএল খেলতে যাচ্ছেন লিটন

ফাইল ছবি

আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ শেষ। জয় দিয়ে লাল বলের মিশন শেষ করেছে লাল-সবুজের প্রতিনিধিরা। ছুটি মিলেছে ক্রিকেটারদের। তাই এবার অনাপত্তিপত্র নিয়ে আইপিএল খেলতে যাচ্ছেন লিটন দাস। সব কিছু ঠিকঠাক থাকলে আগামীকাল কলকাতা নাইট রাইডার্সে যোগ দেবেন বাংলাদেশের তারকা এ ওপেনার।

তবে খবর ছড়িয়ে পড়েছিল। আজই ভারতে উড়ে যাচ্ছেন লিটন। কিন্তু পরে জানা যায়, লিটনের ফ্লাইট পিছিয়ে গেছে। বিসিবির একটি সূত্র খবরটি নিশ্চিত করেছে।

আগামীকাল রবিবার লিটন ঢাকা ছাড়বেন। খেলতে যাবেন আইপিএলে। এটা এখন চূড়ান্ত। কিন্তু ঠিক কখন রওয়ানা হবেন। সেটা নিশ্চিত করে কেউ জানাতে পারেননি। শোনা যাচ্ছে, সন্ধ্যার পর ভারতের উদ্দেশে উড়াল দেবেন লিটন। তার দল কেকেআরে অবশ্য ইতোমধ্যে যোগ দিয়েছেন ইংলিশ ওপেনার জেসন রয়।

আগামীকাল রবিবার বিকালে গুজরাট টাইটান্সের বিপক্ষে খেলতে নামবে লিটনের কলকাতা। ম্যাচটি হবে আহমেদাবাদে। লড়াই শেষে কেকেআর ফিরবে কলকাতায়। আর লিটন ঢাকা থেকে কলকাতায় দলের সঙ্গে যোগ দেবেন।

আগামী ১৪ এপ্রিল, ১৬ এপ্রিল, ২০ এপ্রিল, ২৩ এপ্রিল, ২৬ এপ্রিল ও ২৯ এপ্রিল কলকাতার জার্সিতে মাঠে থাকবেন লিটন।

মে মাসের শুরুর দিকে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে যাবেন লিটন। সিরিজ হবে ৯ মে শুরু হয়ে সিরিজ চলবে ১৪ মে পর্যন্ত। সিরিজ শেষে গ্রুপ পর্বে কলকাতার ম্যাচই বাকি থাকবে একটি। ম্যাচটি হবে ২০ মে।