টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সংগৃহীত

কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং পূর্ব সাতঘরিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ মনির উদ্দিন রাসেল (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ পূর্ব সাতঘরিয়া সাকিনের বাবুল মার্কেট সংলগ্ন কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে মোট ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তির বিস্তারিত পরিচয় পেকুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড মুছন্যাকাটা এলাকার নেছার আহমদের ছেলে মনির উদ্দিন রাসেল বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, আটক ব্যক্তি দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা অবৈধভাবে সংগ্রহ করে কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

তিনি আরও জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।