বাগেরহাটে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

বাগেরহাটে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

খুলনার এক ফ্যাক্টরিতে স্বপন ব্যাপারী (৩০) হত্যা মামলার প্রধান আসামি হোসেনকে বাগেরহাট থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। বুধবার দুপুরে র‌্যাব-৬ খুলনার অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মো. মোসতাক আহমেদ এ তথ্য জানান।

র‌্যাব জানায়, নিহত স্বপন এবং এলাকার চোর চক্রের সদস্য আসামি হোসেন, রাজু, মিজান ও রানা দীর্ঘদিন ধরে ওই ফ্যাক্টরির ভেতর বিভিন্ন মালামাল চুরি করে ভাঙারির দোকানে বিক্রি করে অঙ্কের টাকা উপার্জন করে আসছিল। চোর চক্রের সদস্যদের ভেতরে টাকা ভাগাভাগি নিয়ে সঙ্গে প্রধান আসামি হোসেনের সাথে স্বপনের বিরোধ সৃষ্টি হয়। গত ১০ এপ্রিল আসামিরা ওইদিন দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফ্যাক্টরির ভেতরে পূর্ব পরিকল্পিতভাবে স্বপনকে ধারালো চাপাতি দিয়ে কাঁধে কোপ দেয়। পরে আসামি মিজান স্বপনের শরীরে আরও ৪ থেকে ৫টি কোপ দেয়। মৃত্যু নিশ্চিত করে আসামিরা পালিয়ে যায় ও দেশ ত্যাগের পরিকল্পনা করে। পরে নিহত স্বপনের ভাই বাদী হয়ে খুলনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এ ঘটনায় বুধবার র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে বাগেরহাটের রামপাল বাগেরহাটের রামপাল মৈত্রী তাপ বিদ্যুৎ কেন্দ্র এলাকা থেকে স্বপন হত্যা মামলার প্রধান আসামি হোসেনকে গ্রেফতার করে। এর আগের দিন ১১ এপ্রিল একই মামলার আসামি কাদের জোয়াদ্দার রাজুকে গ্রেফতার করে র‌্যাব।