জনগণ চাইলে নির্বাচন করবো : জাহাঙ্গীর

জনগণ চাইলে নির্বাচন করবো : জাহাঙ্গীর

জনগণ চাইলে নির্বাচন করবো : জাহাঙ্গীর

আওয়ামী লীগের মনোনয়ন না পেলেও জনগণ যদি চায় তাহলে ভোটের লড়াইয়ে থাকবেন বলে জানিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত হওয়া র

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে জাহাঙ্গীর আলমের ছয়দানা এলাকার বাসভবনে গিয়ে দেখা যায়, বেশকিছু নেতাকর্মী বাড়ির নিচতলা এবং দোতালায় অবস্থান করছেন। সবার মাঝে হতাশার ছাপ। সবার বিশ্বাস ছিল এবারও মনোনয়ন পাবেন জাহাঙ্গীর আলম। এখন তারা জাহাঙ্গীরের সিদ্ধান্তের অপেক্ষায় আছেন।

গাজীপুর সিটি করপোরেশনে মেয়র পদে নৌকার কাণ্ডারি হতে আওয়ামী লীগের ১৭ নেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। তবে সবচেয়ে বেশি আলোচনা থাকাদের মধ্যে আজমত উল্লাহ খান ও জাহাঙ্গীর আলম ছিলেন অন্যতম। দুজনই মনোনয়নের ব্যাপারে ‘শতভাগ’ আশাবাদ ব্যক্ত করেছিলেন।

ফলে ঢাকার পাশের এই বৃহৎ সিটি করপোরেশনে কে মনোনয়ন পাচ্ছেন এ নিয়ে গত কয়েক দিন ধরেই তুমুল আলোচনা ও উত্তেজনা ছিল দলীয় নেতাকর্মীদের মধ্যে। তার মধ্যে দল টঙ্গী পৌরসভার ১৮ বছরের চেয়ারম্যান ও মেয়রের দায়িত্ব পালন করা আজমত উল্লাহ খানকে বেছে নিয়েছে।

জেলা নির্বাচন কার্যালয়ের তথ্যানুযায়ী, আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সিটির ৫৭টি ওয়ার্ডে মোট ভোটার ১১ লাখ ৮৪ হাজার ৩৬৩ জন। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৭ এপ্রিল। মনোনয়ন বাছাই ৩০ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৮ মে।