বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‌‘পাঠান’

বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‌‘পাঠান’

বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‌‘পাঠান’

এরই মধ্যে ওটিটি প্ল্যাটফর্মের কল্যাণে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমা পৌঁছে গেছে বিশ্বের সবখানে। আর এরই মধ্যে এটি দেখাও হয়েছে বলিউডের কিং খানের ভক্তদের। এমন সময় বাংলাদেশের প্রেক্ষাগৃহে ‘পাঠান’ মুক্তির ঘোষণা এলো।দক্ষিণ এশিয়ার আঞ্চলিক মুক্তবাণিজ্য চুক্তির (সাফটা) আওতায় চলচ্চিত্রটি বাংলাদেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে নির্মাতা অনন্য মামুন গণমাধ্যমে জানান, আগামী ৫ মে বাংলাদেশে পাঠান মুক্তি পাবে।

তিনি আরো জানান, ১৬ হলে এরই মধ্যে সার্ভার বসানো হয়েছে। তবে এই সংখ্যাটি ৪০ পর্যন্ত যাবে বলে আশা করা যায়।অনেক দিন ধরেই ‌এ দেশে ‘পাঠান’ মুক্তি নিয়ে আলোচনা চলছিল। কিন্তু বিভিন্ন নিয়মে বাধা পড়ে চলচ্চিত্রটি। এ নিয়ে একটি টিম গঠন করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আলোচনা হলেও পরে কিছু জানা যায়নি।

তবে শেষ পর্যন্ত বাংলাদেশে শাহরুখ ভক্তদের যারা বলিউডের কিং খানকে বড়পর্দায় দেখতে চান, তাদের সেই আশা পূরণ হতে যাচ্ছে। এ বছর ১০টি হিন্দি চলচ্চিত্র আমদানির অনুমতি দিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। পাঁচ শর্তে আগামী বছর দেশে আরো আটটি হিন্দি চলচ্চিত্র মুক্তি পাবে।উল্লেখ্য, ২৫ জানুয়ারি ভারতসহ বিশ্বের অনেক দেশে ‌‘পাঠান’ মুক্তি পায়।

সূত্র : ইউএনবি