রাজধানীতে সাজাপ্রাপ্ত ৫ আসামি গ্রেফতার

রাজধানীতে সাজাপ্রাপ্ত ৫ আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সাজাপ্রাপ্ত পলাতক পাঁচ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন- ১. মো. আলী হোসেন (৫৩), ২. মো. খৈয়াম পারভেজ (৫২), ৩. কামরুজ্জামান খাঁন (৪৫), ৪. মো. বশির উদ্দিন তালুকদার (৪২), ৫. মো. নুরুল ইসলাম শেখ (৬০)।
 
র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, মঙ্গলবার গভীর রাতে রাজধানীর ক্যান্টনমেন্ট থানা, ডেমরা, হাতিরঝিল, তেজগাঁও, সবুজবাগ এবং খিলগাঁও থানা এলাকা থেকে ভিন্ন ভিন্ন মামলায় বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত পলাতক পাঁচ আসামিকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

 

আসামিরা তাদের কৃতকর্মের বিষয় স্বীকার করেছে। আসামি মো. আলী হোসেন এর নামে ২০০৮ সালে, মো. খৈয়াম পারভেজ এর নামে ২০১১ সালে এবং কামরুজ্জামান খাঁন এর নামে ২০১৩ সালে প্রতারণা মামলা করা হয়।

দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত আলী হোসেনকে ৩ বছর, খৈয়াম পারভেজকে ৫ বছর এবং কামরুজ্জামানকে ২ বছরের কারাদণ্ডের রায় দেন।

এছাড়া মো. বশির উদ্দিন তালুকদার এর নামে ২০০৪ সালে নারী ও শিশু নির্যাতন মামলা এবং মো. নুরুল ইসলাম শেখ এর নামে ২০১৭ সালে এনআই অ্যাক্ট মামলা রুজু হয়। বিচারিক প্রক্রিয়া শেষে আদালত বশির উদ্দিনকে ৫ বছর এবং নুরুল ইসলামকে এক বছর সাজা দেন।