‘ছিনতাইয়ের জন্য’ স্কুল শিক্ষককে খুন, গ্রেফতার ৫

‘ছিনতাইয়ের জন্য’ স্কুল শিক্ষককে খুন, গ্রেফতার ৫

প্রতীকী ছবি

রাজবাড়ীর পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মিজানুর রহমানকে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

৩০ এপ্রিল (রবিবার) স্থানীয় একটি বাজারের দোকানের হালখাতা শেষে বাড়ি ফেরার সময় টাকা ছিনতাইকালে তাকে হত্যা করা হয়।

শিক্ষকতার পাশাপাশি তিনি হোসেনডাঙ্গা বাজারে সার ও কিটনাশক ব্যবসা করতেন। হত্যার ঘটনায় গত মঙ্গলবার মিজানুর রহমানের স্ত্রী শাহানারা বেগম ৮-১০জনকে অজ্ঞাতনামা আসামি করে পাংশা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

আজ শুক্রবার সকাল ১১টার রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, স্কুল শিক্ষককে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে জেলার পাংশা থানার কলিমোহর ইউনিয়নের হাটবনগ্রামের কলম শেখের ছেলে শাকিবুল হাসান (১৮), আনন্দ সরকারের ছেলে আকাশ সরকার (১৯), ইন্দ্রজিত সরকারের ছেলে রাম প্রসাদ সরকার (১৮), অজিত সরকারের ছেলে বিজয় কুমার সরকার (১৯), অরবিন্দু সরকারের ছেলে বাদল সরকার (১৯) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

এ সময় তাদের কাছে থাকা ১টি দেশীয় একনালা বন্দুক ও ২ পিস কার্তুজ উদ্ধার করা হয়। দ্রুততম সময়ের মধ্যে মামলাটি তদন্ত সম্পন্ন করে পাংশা পুলিশের উপ পরিদর্শক দিপঙ্কর কুমার কুন্ডু বিজ্ঞ আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করবেন বলে জানান পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) মো. সালাহউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস্) মো. রেজাউল করিম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, ডিআইও-১ মো. সাঈদুর রহমান, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান উপস্থিত ছিলেন