খুলনায় ট্রেন-পিকআপ সংঘর্ষ, নিহত ১

খুলনায় ট্রেন-পিকআপ সংঘর্ষ, নিহত ১

সংগৃহীত

খুলনা নগরীর খানজাহান আলী থানা এলাকার আফিলগেট বাইপাস সড়কে গেটম্যানের অবহেলায় ট্রেন-পিকআপ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পিকআপের হেলপার নিহত ও চালক আহত হয়েছেন।

সোমবার (৮ মে) খুলনা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন ভোরে ওই সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি গোপালগঞ্জের মৃত মুনসুর আলীর ছেলে হেলপার আফজাল শেখ (৬১)। এ ঘটনায় তার ভাই চালক নুর ইসলাম শেখ আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দৌলতপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই শফিকুল ইসলাম জানান, রোববার ভোরে আফিলগেট বাইপাস সড়কে চিলাহাটী থেকে ছেড়ে আসা রকেট ট্রেনের সঙ্গে মুরগি বহনকারী পিকআপের সংঘর্ষ হয়। এ সময় ট্রেনের ইঞ্জিন পিকআপটিকে বেশখানিক দূরে টেনে নিয়ে যায়। ফলে পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়।

তিনি আরও জানান, ফায়ার সার্ভিসের সহায়তায় পিকআপ থেকে হেলপার আফজাল ও চালক নুরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।এ সময় চিকিৎসক আফজালকে মৃত ঘোষণা করেন। আহত নুরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর গেটম্যানকে পাওয়া যায়নি।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির হোসেন জানান, রোববার ভোরে ওই সংঘর্ষে পিকআপটি দুমড়ে-মুচড়ে গেছে। ঘটনাস্থলে গিয়ে তিনজন গেটম্যানের কাউকে পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।