আজ বিএনপির ১৭ সাংগাঠনিক জেলা-মহানগরে জনসমাবেশ

আজ বিএনপির ১৭ সাংগাঠনিক জেলা-মহানগরে জনসমাবেশ

ফাইল ছবি

সারাদেশের ১৭টি সাংগঠনিক জেলা ও মহানগরে জনসমাবেশ করবে বিএনপি। এটি দলটির পূর্বঘোষিত চার পর্বের জনসমাবেশের তৃতীয় পর্বের কর্মসূচি। আজ শুক্রবার এ কর্মসূচি করবে দলটি।

উচ্চ আদালতের নির্দেশনাকে অধীনস্থ আদালত ও সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেপ্তার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে জনসমাবেশ করছে দলটি।

ঢাকা মহানগর দক্ষিণ, বগুড়া, শেরপুর, খাগড়াছড়ি, লক্ষিপুর, মানিকগঞ্জ, বান্দরবান, সুনামগঞ্জ, ঠাকুরগাঁও, সাতক্ষিরা, বরগুণা, চুয়াডাঙ্গা, সিরাজগঞ্জ, ঢাকা জেলা জিনজিরা, পিরোজপুর, মাদারীপুর, সৈয়দপুর জেলায় জনসমাবেশ হবে।

এসব সমাবেশে দলের স্থায়ী কমিটির সদস্যসহ কেন্দ্রীয় নেতারা অংশ নেবেন। তাদের মধ্যে আছেন- ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান ও বরকতউল্লাহ বুলু, অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন প্রমুখ।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত ১৩ মে ঢাকায় বিএনপি এক সমাবেশ থেকে চার দিনেন এ কর্মসূচি ঘোষণা করেন। এছাড়াও আগামীকাল শনিবার ঢাকা মহানগর উত্তরসহ ১৫ জেলা ও মহানগরে জনসমাবেশ অনুষ্ঠিত হবে।