বগুড়ায় ধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার

বগুড়ায় ধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

বগুড়ার নন্দীগ্রামে স্কুলছাত্রী (১২) গণধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার ভোরে ঢাকার সাভার ও গাজীপুরের কোনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুই আসামি ধুন্দার দারোগাপাড়ার বাবু হোসেনের ছেলে বাদল (২৬) ও বুদ্ধি হোসেনের ছেলে বায়েজিদ (১৯)। তবে মামলার প্রধান আসামি সৌরভ (১৯) আত্মগোপনে রয়েছে। তিনি ধুন্দার দারোগাপাড়ার আমজাদ হোসেনের ছেলে।

এর আগে গত মঙ্গলবার বিকেলে উপজেলার বুড়ইল ইউনিয়নের ধুন্দার বাঘারগাড়ী পুকুরপাড়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। ওই রাতেই স্কুলছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বিকেলে ঝড়-বৃষ্টি চলাকালে ধুন্দার স্কুলের পাশে একটি বাগানে চতুর্থ শ্রেণির ওই ছাত্রী আম কুড়াতে যায়। এসময় সেখানে অবস্থান করছিল বখাটে তিন বন্ধু। তারা কিশোরীকে একা দেখতে পায়। ঝড় ও বৃষ্টির সময় আশপাশে লোকজন ছিল না। আম কুড়িয়ে বাড়ি ফেরার পথে কিশোরীর পথরোধ করে আম চায় তিন বন্ধু। তাদের আম দেওয়ার সময় কিশোরীর মুখ চেপে ধরে বাঘারগাড়ী পুকুরপাড়ে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে পুকুরপাড় থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, মামলা দায়ের হওয়ার পর থেকেই আসামিদের গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। একপর্যায়ে ঢাকার সাভার ও গাজীপুরের কোনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রধান আসামি সৌরভকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।