সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন পাথরঘাটায়

সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন পাথরঘাটায়

মানববন্ধনে এলাকাবাসীর অংশগ্রহণ।

বরগুনার পাথরঘাটা কলেজের সামনের সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার (০১ জুন) পাথরঘাটা কলেজ গেটে এ মানববন্ধন করা হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন, পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলমগীর হোসেন, পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন, সাবেক ব্যাংকার শামসুল হক, সাবেক ইউপি সদস্য আবু জাফর, কবি ইদ্রিস আলী খান, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

সেখানে চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, আমাদের দীর্ঘদিনের দাবি ছিল এ সড়কটি নির্মাণ করা। বারবার পৌরসভার কাছে দাবি করার পরে এটির টেন্ডার হয়েছে। কিন্তু কার্যাদেশ দেওয়া হলেও এক বছরেরও এর কাজ শুরু হয়নি। তাছাড়া আমরা প্রতিবেশী রাস্তার জন্য জমি ছাড়লেও কলেজ জমি ছাড়তে চায় না। কয়েকটি গাছের কারণে কাজ করা যাচ্ছে না। আমরা এই মানববন্ধনের মাধ্যমে হুঁশিয়ারি দিতে চাই, যদি কলেজ জমি না ছাড়ে এবং গাছ না কাটে তাহলে আমরা এলাকাবাসী গাছ কেটে রাস্তার কাজ‌ শুরু করবো।

কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন বলেন, আমি বারবার কলেজের সঙ্গে এবং এমপির সঙ্গে কথা বলেছি। কিন্তু কি কারণে যে কাজ শুরু হচ্ছে না, সেটি বুঝতে পারছি না। তিনি আরও বলেন, আমরা প্রতিবেশী কয়েকজন, কিন্তু কলেজের শিক্ষক শিক্ষার্থী কয়েকশ। প্রতিদিন শতশত শিক্ষার্থী চলাচল করছে। আমরা দ্রুত এ রাস্তার শুরু করার দাবি জানাচ্ছি।