পাবিপ্রবিতে কুড়িগ্রাম জেলা কল্যাণ সমিতির সভাপতি জহির, সম্পাদক সাদ

পাবিপ্রবিতে কুড়িগ্রাম জেলা কল্যাণ সমিতির সভাপতি জহির, সম্পাদক সাদ

পাবিপ্রবিতে কুড়িগ্রাম জেলা কল্যাণ সমিতির সভাপতি জহির ও সম্পাদক সাদ

পাবিপ্রবি প্রতিনিধিঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) কুড়িগ্রাম জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে বাংলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের জহির রায়হানকে সভাপতি ও ব্যাবসায় প্রশাসন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ফাহিম সিহাব সাদকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

শনিবার (১০ জুন) সংগঠনটির উপদেষ্টা সি,এস,ই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আব্দুর রহিম , ইউ,আর,পি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ কামরুল হাসান এবং সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক নামজুল ইসলাম আবির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ছয় সদস্যের এ কমিটিতে অন্যদের মধ্যে সহ- সভাপতি শেখ ফরিদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব মিয়া,সাংগঠনিক সম্পাদক ইখতিয়ার সাকিব এবং প্রচার সম্পাদক হিসেবে সিপ্রা রয়কে মনোনীত করা হয়। আগামী এক বছরের জন্য ছাত্র কল্যাণ সমিতির দায়িত্ব পেয়ে সভাপতি জহির রায়হান বলেন, নতুন দায়িত্ব পাওয়া একদিকে যেমন আনন্দের তেমন চ্যালেঞ্জিং ও বটে। আমি চেষ্টা করবো সকলকে সঙ্গে নিয়ে কুড়িগ্রাম জেলা ছাত্র কল্যাণ সমিতিকে কুড়িগ্রামের সকল ছাত্র-ছাত্রীর জন্য একটা আস্থা এবং নির্ভরতার সংগঠন হিসেবে গড়ে তুলতে ।

তিনি আরও বলেন, সংগঠনের সভাপতি হিসেবে নয় আমি এই সংগঠনের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে কাজ করতে চাই এবং সংগঠনকে একটি স্মার্ট সংগঠন হিসেবে তৈরি করতে সবার সহযোগীতা কামনা করছি।