শ্রীপুরে বাস থেকে ফেলে হত্যার ঘটনায় চালক গ্রেপ্তার

শ্রীপুরে বাস থেকে ফেলে হত্যার ঘটনায় চালক গ্রেপ্তার

সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে শহীদুল ইসলাম নামের এক ব্যক্তিকে বাস থেকে ফেলে হত্যার ঘটনায় বাসচালক শহীদকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (২৪ জুন) দুপুরে উপজেলার জৈনাবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শহীদ মাদারীপুর সদর উপজেলার চরলক্ষ্মীপুর গ্রামের মো. কালাম ব্যাপারীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার এ এস এম মাঈদুল ইসলাম।

এ ঘটনায় এ পর্যন্ত দুজনকে গ্রেপ্তার করা হলো। এর আগে নিহতের ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেন।

গত শুক্রবার স্ত্রীসহ অসুস্থ ভায়রাকে দেখতে মাওনা উত্তরপাড়া এলাকায় বেড়াতে যান শহীদুল ইসলাম। বিকেলে বাড়ি ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় মাওনা চৌরাস্তা থেকে ময়মনসিংহগামী একটি হাইওয়ে মিনিবাস শহীদুল ইসলামের স্ত্রী সাহেরা খাতুনকে ধাক্কা দেয়। এতে শহীদুল ইসলাম ক্ষিপ্ত হয়ে চালকের সঙ্গে কথা কাটাকাটি করতে করতে মিনিবাসে উঠে পড়েন।

কিছুদূর যাওয়ার পর শহীদুলকে গাড়ি থেকে লাথি দিয়ে ফেলে দেন মিনিবাসের হেলপার। এসময় শহীদুলের পরনের লুঙ্গি গাড়ির একটি হুকের সঙ্গে আটকে যায়। এ অবস্থায় তাকে টেনেহিঁচড়ে কিছু পথ নিয়ে গেলে গুরুতর আহত হন।

পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় আল হেরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত সাহেরা খাতুনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।