গান গেয়ে জিতে নিন ৫০ লাখ টাকা!

গান গেয়ে জিতে নিন ৫০ লাখ টাকা!

সংগৃহীত

হ্যালো সুপারস্টারস অ্যাপের মাধ্যমে গান গেয়ে আপনিও পেতে পারেন ৫০ লাখ টাকা অর্থ পুরস্কার। বিশ্বে এবারই প্রথম ই-অডিশনের মাধ্যমে কণ্ঠশিল্পীদের প্রতিভা অন্বেষণ কার্যক্রম শুরু করছে হ্যালো সুপারস্টারস অ্যাপ। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগামী ২৭ জুলাই থেকে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হবে।

গুগল প্লে স্টোর ও আইওএস থেকে হ্যালো সুপারস্টারস অ্যাপ ডাউনলোড করে প্রতিযোগীর নাম, ফোন নম্বর অথবা ই-মেইল দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। সম্পূর্ণ ফ্রি এ রেজিস্ট্রেশনের পর মেন্যু বাটনে গিয়ে ই-অডিশন ক্লিক করতে হবে। আপলোড অপশনে গিয়ে খালি গলায় ৪০ সেকেন্ডের মধ্যে যে কোনো গান গেয়ে আপলোড করলেই সেই গান চলে যাবে বিচারকদের কাছে।

চমকপ্রদ এই প্রতিযোগিতার সুপার জাজ হিসেবে আপনার গাওয়া গান শুনবেন উপমহাদেশের বরেণ্য কণ্ঠশিল্পী রুনা লায়লা, বলিউডের মেলোডি কিং কুমার সানু, বলিউডের বাজিগর হিসেবে খ্যাত বিনোদ রাঠোর এবং বাংলা গানের যুবরাজ আসিফ আকবর।

১৮ বছরের ওপরে যে কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্বে ছড়িয়ে-ছিটিয়ে থাকা বাংলাভাষীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। মোট আটটি রাউন্ডে শেষ হবে প্রতিযোগিতার কার্যক্রম। প্রতিযোগীরা প্রতিটি রাউন্ডেই ভিন্ন ভিন্ন নির্দেশনা পাবেন অ্যাপের মাধ্যমে।

ই-রেজিস্ট্রেশনের মাধ্যমে কণ্ঠশিল্পীদের খুঁজে বের করা অনন্য এ আয়োজন নিয়ে অ্যাপটির কান্ট্রি হেড এবং অন্যতম বিচারক আসিফ আকবর বলেন, ‘হ্যালো সুপারস্টারস একটি ইউনিক অ্যাপ। এখানে অনেক কার্যক্রম থাকবে। আমরা শুরু করছি মিউজিকের ই-অডিশনের মাধ্যমে। এখানে যিনি চ্যাম্পিয়ন হবেন তিনি ৫০ লাখ টাকা পুরস্কারের পাশাপাশি আমাদের অ্যাপের তত্ত্বাবধানে থেকে দেশ-বিদেশের জনপ্রিয় তারকা সংগীতশিল্পী, সংগীত পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগও পাবেন। প্রথম ও দ্বিতীয় রানার্স আপ পাবেন যথাক্রমে ১০ ও ৫ লাখ টাকা। সেরা দশে থাকা বাকি ৭ জন প্রত্যেকেই পাবেন ২ লাখ টাকা, সব মিলিয়ে ৭৯ লাখ টাকার পুরস্কার। আমার জানা মতে, বাংলাদেশে এ ধরনের মেগা পুরস্কার ইভেন্ট সংগীতকে নিয়ে আর হয়নি।’

ই-অডিশনের প্রধান রেজওয়ানুল জানান, মোট আট রাউন্ডের কার্যক্রম শেষে ঘোষণা করা হবে চ্যাম্পিয়নের নাম। তারপর জমকালো অনুষ্ঠান আয়োজন করে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।