এবার মেয়ে সুহানার ছবিতে শাহরুখ

এবার মেয়ে সুহানার ছবিতে শাহরুখ

সংগৃহীত

শোনা যাচ্ছে নাকি নিজের ছেলেমেয়ের ছবির দিকে মন দিতে চলেছেন শাহরুখ খান। মেয়ে সুহানার সঙ্গে নাকি পর্দায় দেখা যেতে চলেছে তাকে।বলিউডের শাহরুখ খানের কর্মজীবনের বয়স তিন দশকের বেশি। উত্তরাধিকার সূত্রে এবার বিনোদন জগতে পা রাখছেন শাহরুখের সন্তানেরাও।

স্বজনপোষণের অভিযোগে যতই শান দেয়া হোক না কেন, সেই সব সমালোচনার কান না দিয়ে পেশা হিসেবে সিনেমা ও সেই সংক্রান্ত কাজকেই বেছে নিয়েছেন শাহরুখের দুই সন্তান, আরিয়ান খান ও সুহানা খান। ক্যামেরার নেপথ্যে থেকে পরিচালক হিসেবে নিজের প্রথম ওয়েব সিরিজের শুটিং করছেন আরিয়ান। অন্য দিকে মুক্তির অপেক্ষায় সুহানার প্রথম কাজ ‘দি আর্চিজ’।

আরিয়ানের প্রথম ওয়েব সিরিজের প্রযোজনায় রেড চিলিজ এন্টারটেনমেন্ট থাকলেও সুহানার প্রথম কাজের নেপথ্যে শাহরুখের কোনও ভূমিকা নেই। জোয়া আখতারের সঙ্গে কাজ করে বলিউডে অভিষেক হতে চলেছে তার। তবে এর পরের কাজের জন্যই নাকি বাবার সঙ্গে জুটি বাঁধছেন সুহানা। খবর, ‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দের পরিচালনাতেই নাকি এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ ও সুহানা।

সম্প্রতি ‘দি আর্চিজ’-এর প্রচার ঝলক লঞ্চের অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য ব্রাজিলে গিয়েছিলেন সুহানা। অনুষ্ঠানে হাজির ছিলেন জোয়া নিজেও। ছিলেন সুহানার সহ-অভিনেতা অগস্ত্য নন্দ, খুশি কপূরও। খুব শিগগিরই জনপ্রিয় এক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘দি আর্চিজ’। সূত্র: আনন্দবাজার