কসবায় বাসের ধাক্কায় নিহত ১

কসবায় বাসের ধাক্কায় নিহত ১

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মেয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় বেপরোয়া বাসের ধাক্কায় পিতা জয় কুমার দাস (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় একই পরিবারের আরো ৩ জন আহত হন। আহতরা হলেন নিহতের স্ত্রী রিতা রানী দাস, মেয়ে পিওসী রানী দাস ও শ্যালিকা মিশু রানী দাস। শুক্রবার বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার তিনলাখ পীর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সকলেই অটোরিক্সার যাত্রী ছিলেন। নিহত জয় কুমার জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের গৌরাঙ্গ কুমার দাসের ছেলে। 

স্থানীয়রা জানায়, নিহত জয় কুমার তার পরিবার নিয়ে মেয়ের বাড়ি কসবার বিনাউটি ইউনিয়নের ভরাজাঙ্গাল গ্রামে যাচ্ছিল। পথিমধ্যে তন্তর বাজার থেকে কেনাকাটা সেরে অটোরিক্সাযোগে ভরাজাঙ্গাল যাওয়ার পথে তিনলাখপীর নামক স্থানে তাদের ব্যাটারি চালিত অটোরিকশাটিকে পিছন দিক থেকে একটি বেপরোয়া বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জয় কুমার মারা যায়। এ সময় তার পরিবারের অন্যান্য ৩ সদস্যও গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। 

খাঁটিহাতা হাইওয়ের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাস ও অটোরিকশাটিকে হেফাজতে নিয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।