‘বাঘি ৪’ থেকে সরে দাঁড়াবেন টাইগার?

‘বাঘি ৪’ থেকে সরে দাঁড়াবেন টাইগার?

অভিনেতা টাইগার শ্রফ

বলিউডের এই প্রজন্মের অন্যতম সেরা অ্যাকশন অভিনেতা টাইগার শ্রফ। সুঠাম চেহারা, সঙ্গে তুখোড় ফিটনেস— এই দুই মিলিয়ে অ্যাকশন অভিনেতাদের তালিকায় নিজেকে প্রতিষ্ঠা করেছেন জ্যাকি-পুত্র। বলিউডের টাইগারের বেশির ভাগ ছবিই অ্যাকশন ঘরানারই। 

অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন ‘হিরোপন্তি’ ছবির মাধ্যমে, ২০১৪ সালে। তারপর ২০১৬ সালে ‘বাঘি’ ছবিতে অভিনয় করেন তিনি। ওই ছবিতে টাইগারের বিপরীতে ছিলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সাব্বির খান পরিচালিত এই ছবি বক্স অফিসে ১০০ কোটি টাকার বেশি ব্যবসাও করেছিল। সেই সাফল্যের রেশ ধরেই ২০১৬ সালে তৈরি হয় ‘বাঘি ২’ ও ২০১৮ সালে ‘বাঘি ৩’। 

ওই দুই ছবি বাণিজ্যিকভাবে খুব একটা ব্যর্থ না হলেও সমালোচক ও অনুরাগীদের মন জয় করতে পারেননি টাইগার। শোনা যাচ্ছে, এবার ‘বাঘি ৪’ নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন টাইগার। ছবির শুটিংয়ের কাজ শুরু হওয়ার আগেই বাধ সাধলেন অভিনেতার অনুরাগীরা।

ছবির চিত্রনাট্য নিয়ে একেবারেই সন্তুষ্ট নন টাইগারের অনুরাগীরা। তাই ‘বাঘি ৪’ ছবিতে কাজ করার জন্য টাইগারকে এক প্রকার নিষেধই করছেন তারা। 

তবে অনুরাগীদের আশ্বস্ত করেছেন টাইগার। তাদের দাবি মাথায় রেখেই আরও ভালভাবে কাজ করতে চান অভিনেতা। ‘বাঘি ৪’ দেখে অনুরাগীরা যাতে হতাশ না হন, সেই দিকে আরও বেশি করে নজর রাখছেন তিনি। অনুরাগীদের প্রত্যাশা মতো কাজ করে তাদের গর্বিত করবেন তিনি, কথা দিয়েছেন টাইগার।