শিবগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, আহত ১০

শিবগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, আহত ১০

ফাইল ছবি

বগুড়ার শিবগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে বাস খাদে পড়ায় অন্তত দশ জন আহত হয়েছেন। আহতের মধ্যে গুরুতর অবস্থায় পাঁচজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

সোমবার দিবাগত রাত সোয়া এগারোটার দিকে উপজেলার কীচক বাজারের ব্রিজের সামনে এ ঘটনা ঘটে।

শজিমেক হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন দিনাজপুরের হিলির সাজ্জাদ, কুলসুম ও শিমুল এবং রাজশাহীর মফিদুল। এছাড়া নাহিদা নামে অজ্ঞাত ঠিকানার আরেক নারী চিকিৎসাধীন রয়েছেন। 

দুর্ঘটনায় আহতদের নাম পরিচয় জানিয়েছেন ছিলিমপুর মেডিকেল ফাড়ির টিএএসআই লালন হোসেন।

তিনি জানান, বাস দুর্ঘটনায় আহত এই পাঁচ জনকে গুরুতর অবস্থায় রাত একটার দিকে ভর্তি করানো হয়। এদের মধ্যে নাহিদার অবস্থা বেশি খারাপ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে আটটার দিকে আলুবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে কীচক ব্রিজের নিচে পড়ে যায়। সেটিকে তুলতে আরও দুটি ট্রাক কাজ করছিল। একই রাতে একটি বাস যাত্রী নিয়ে হিলি থেকে বগুড়ার দিকে যাচ্ছিল। সোয়া এগারোটার দিকে ব্রিজ এলাকায় এলে অসাবধানতাবশত ওই দুই  ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে বাসটি খাদে পড়ে যায়। এ সময় বাসের অন্তত দশজন যাত্রী আহত হন। 

স্থানীয়রা দশজনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে পাঁচ জনকে শজিমেক হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ থানার ওসি আমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনায় চার থেকে পাঁচজন গুরুতর আহত হয়েছে। বাকি পাঁচ থেকে ছয়জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। দুর্ঘটনায় কবলিত বাসটি পুলিশী হেফাজতে নেয়া হয়েছে।