কক্সবাজারে বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

কক্সবাজারে বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

ফাইল ছবি

কক্সবাজারের পেকুয়ায় বাসের চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত এবং তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার (৪ জুলাই) বিকেল ৪টায় আনোয়ারা-বাঁশখালী-কক্সবাজার (এবিসি) আঞ্চলিক মহাসড়কের পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের ধনিয়াকাটা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহতরা হলেন- চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের সরলিয়া বাজার এলাকার মৃত আহমদ নবীর ছেলে মো. সিহাব উদ্দিন এবং আনোয়ারা উপজেলার উত্তর বন্দর এলাকার হাবিবুর রহমানের ছেলে মো. নুরুল আমিন।

তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম ও পরিচয় নিশ্চিত করতে না পারলেও হতাহতরা অটোরিকশার যাত্রী বলে জানান ওসি।

স্থানীয়দের বরাতে ওসি বলেন, মঙ্গলবার বিকেলে পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের ধনিয়াকাটা বাজার এলাকায় বাঁশখালীমুখি একটি বাস সামনে থেকে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে ৫ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। এসময় চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠান।

পরে খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি জব্দ করলেও বাসের চালক ও সহকারী পালিয়ে গেছে বলে জানান ওসি। ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার জানান, নিহতদের মরদেহ পেকুয়া থানায় রয়েছে।