নরসিংদীতে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

নরসিংদীতে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

ফাইল ছবি

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে ১৩ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে হাবিজ ওরফে হাবি মিয়া (৫৭) নামে এক বৃদ্ধ দিনমজুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে তাকে গ্রেপ্তার করে পলাশ থানা পুলিশ। তিনি ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের মৃত করম আলীর ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ।

পুলিশ ও শিশুটির পরিবার জানায়, ভুক্তভোগীর মা জীবিকার তাগিদে প্রবাসে রয়েছেন। বাড়িতে বাবা ও ভাইয়ের সঙ্গে সে ঘোড়াশাল পৌর এলাকার ভাড়ারিয়া পাড়ায় আলুরটেকে বসবাস করে। গত ২৭ জুন বিকেলে তাদের বাড়ির পাশের একটি টেকে একা পেয়ে তাকে হাবি মিয়া মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করে। ভয় দেখিয়ে পরের দিন সন্ধ্যায় আবারও শিশুকে ধর্ষণ করে। ঘটনার আগের দিন শিশুটির বাবা ও ভাই সিলেটে বেড়াতে গিয়েছিলেন। তারা চার দিন পর ঘোড়াশালে ফিরে আসেন। শিশুটি তার বাবাকে বিষয়টি জানায়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, ভুক্তভোগীর বাবা ধর্ষণের অভিযোগ জানালে শনিবার রাত ৮টায় ঘোড়াশাল পৌর এলাকায় অভিযান চালিয়ে হাবি মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় পলাশ থানায় গ্রেপ্তারকৃত হাবি মিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়।