আফগান সিরিজ থেকে ছিটকে গেলেন ইবাদত

আফগান সিরিজ থেকে ছিটকে গেলেন ইবাদত

ফাইল ছবি

আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে বল করার সময় বাম হাঁটুতে চোট পেয়েছেন ইবাদত হোসেন। এরপর আর ব্যাটিংয়েও নামতে পারেননি এই পেসার। চোট গুরুত্বর হওয়াই আফগানিস্তানের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন তিনি। শুধু তাই নয়, টি-টোয়েন্টি সিরিজেও ডানহাতি এই পেসারকে পাওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে।

রোববার জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবাদতের ইনজুরির সর্বশেষ অবস্থা জানিয়েছেন। তিনি বলেন, ইবাদতের হাঁটুর চোট এখনো সারেনি, তার হাঁটুর অবস্থা বুঝতে এমআরআই করা করতে দেয়া হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বোঝা যাবে টি-টোয়েন্টি সিরিজে তিনি খেলতে পারবেন কিনা।

শনিবার দ্বিতীয় ওয়ানডেতে নিজের স্পেলের শেষ ওভার করার সময় বল করার আগে উল্টে পড়ে যান ইবাদত। মাঠে বেশ কিছুক্ষণ শুয়ে থাকেন তিনি। পরে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন এই পেসার। চোটের কারণে ব্যাটিংয়েও নামতে পারেননি।

ম্যাচের সময় দল থেকে বলা হয়েছিল, ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হবে তাকে। তবে ২৪ ঘণ্টা পার হতেই জানা গেল সিরিজের শেষ ম্যাচটি আর খেলা হচ্ছে না তার।

সিলেটে টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচ ১৪ ও ১৬ জুলাই। এক সিরিজের পর সংক্ষিপ্ততম সংস্করণে এই সিরিজ দিয়ে ফিরেছিলেন তিনি। তবে টি-টোয়েন্টিও তার খেলা হবে কিনা নিশ্চিত নয়। বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, ইবাদতকে নিয়ে কোন ঝুঁকি নেবেন না তারা।