বিআইসিএম এ পিজিডিসিএম এর ২৩তম ব্যাচের ফ্রেশার্স রিসিপশন অনুষ্ঠিত

বিআইসিএম এ পিজিডিসিএম এর ২৩তম ব্যাচের ফ্রেশার্স রিসিপশন অনুষ্ঠিত

সংগৃহীত

বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) কর্তৃক পরিচালিত পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ক্যাপিটাল মার্কেট (পিজিডিসিএম) এর ২৩তম ব্যাচের শিক্ষার্থীদের ফ্রেশার্স রিসিপশন সোমবার সন্ধ্যায় ইন্সটিটিউটের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিআইসিএম এর নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক ড. মাহমুদা আক্তার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিজিডিসিএম প্রোগ্রামের প্রোগ্রাম সমন্বয়কারী জনাব কাশফীয়া শারমিন, সহকারী অধ্যাপক, বিআইসিএম এর ডেপুটি রেজিস্ট্রার জনাব আসিফ ইমরান ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক জনাব শ্রাবনীকা চাকমা। তাঁরা পিজিডিসিএম এর বিভিন্ন দিক সম্পর্কে এবং প্রোগ্রামটি সফলভাবে সম্পন্ন করার ব্যাপারে মূল্যবান দিকনির্দেশনা প্রদান করেন।    

বিআইসিএম কর্তৃক পরিচালিত পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ক্যাপিটাল মার্কেট (পিজিডিসিএম) প্রোগ্রামটি পুঁজিবাজারের উপর ২৪ ক্রেডিট বিশিষ্ট একটি প্রোগ্রাম। প্রোগ্রামটি ৯ মাসে, দুই সেমিস্টারে বিভক্ত। একমাত্র বিআইসিএম পুঁজিবাজার সংশ্লিষ্ট বিশেষায়িত পিজিডি প্রোগ্রাম পরিচালনা করে থাকে, যা পুঁজিবাজার সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের জ্ঞান ও দক্ষতা উন্নয়ন এবং পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে এবং পুজিবাজারে ক্যারিয়ার গড়ার জন্য বিশেষভাবে স্বীকৃত।