নাটোরে স্কুলছাত্রী উত্ত্যক্তের অভিযোগে ৫ যুবক গ্রেফতার

নাটোরে স্কুলছাত্রী উত্ত্যক্তের অভিযোগে ৫ যুবক গ্রেফতার

প্রতীকী ছবি

নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজীপুর এলাকা থেকে তিন স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে ৫ বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ওই যুবকদের গ্রেফতার করে গুরুদাসপুর থানা পুলিশ।

গ্রেফতার হওয়া যুবকরা হলেন মো. নিখিল কর্মকারের ছেলে অন্তর কর্মকার (১৮), রজব আলীর ছেলে রাকিব হোসেন (২০), বকুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম (১৫), মাহাবুব আলমের ছেলে সাজু (১৭) ও রন্জু মন্ডলের ছেলে রফিকুল মন্ডল (১৬)। গ্রেফতারকৃত যুবকরা পার্শ্ববর্তী সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের বিলদহর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার খুবজীপুর ইউনিয়নের শ্রীপুর বালিকা বিদ্যালয়ের তিনজন ছাত্রী টিফিন শেষে স্কুলে যাচ্ছিলো। এসময় ভ্যানযোগে চলনবিলে যাবার পথে ওই ৫ যুবক স্কুলছাত্রীদের উত্ত্যক্ত করে। এলাকাবাসী ঘটনাটি দেখতে পেয়ে ওই যুবকদের আটকে রাখে। পরে গুরুদাসপুর থানায় বিষয়টি অবগত করলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই ৫ যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোনোয়ারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় এক স্কুলছাত্রীর চাচা বাদী হয়ে মঙ্গলবার বিকেলে গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের বুধবার সকালে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়