জমি নিয়ে বিরোধের জেরে ভাই-বোনকে কুপিয়ে খুন

জমি নিয়ে বিরোধের জেরে ভাই-বোনকে কুপিয়ে খুন

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নে প্রতিপক্ষের দায়ের কোপে ভাই-বোন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে ওই ইউনিয়নের উত্তর কুড়িমারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাহমুদুল হাসান আলমগীর (৩২) ও তার বোন নাদিরা আক্তার (২৩) উত্তর কুড়িমারা গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিরোধপূর্ণ জমিতে গাছের চারা লাগানোকে কেন্দ্র করে শামসুদ্দিনের সঙ্গে তার ভাই কাদির ও ভাতিজাদের কথাকাটাকাটি হয়। এ ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে শামসুদ্দিন ও তার পরিবারের সদস্যদের কুপিয়ে জখম করে কাদিরের লোকজন। এ সময় ঘটনাস্থলেই আলমগীর নিহত হন।

এদিকে স্থানীয়রা গুরুতর আহত নাদিরা, সালমান (২২), খাদিজা আক্তার (৫৮) ও শামসুদ্দিনকে (৬২) উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ সময় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নাদিরাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, বৃহস্পতিবার সকালে খবর পেয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।