পশ্চিমবঙ্গে কবে মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’?

পশ্চিমবঙ্গে কবে মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’?

ফাইল ছবি

অনলাইনের কল্যাণে পশ্চিমবঙ্গের মানুষের কাছে পৌঁছে গেছেন আফরান নিশো। সেখানে তার অনুরাগীর সংখ্যা নেহায়েত কম নয়। সেই সংখ্যা দিনকে দিন বাড়ছে।

এতদিন পশ্চিমবঙ্গের দর্শক কেবল ছোটপর্দায় নিশোর অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন। তবে এবার তারা বাংলাদেশি এই প্রিয় তারকার প্রথম সিনেমা দেখার সুযোগ পাবেন বড়পর্দায়। কারণ, ২১ জুলাই সেখানকার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার অভিনীত ‘সুড়ঙ্গ’ সিনেমাটি।

টলিউডের নামজাদা প্রযোজনা ও পরিবেশক প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ (এসভিএফ) কলকাতাসহ পশ্চিমবঙ্গের বিভিন্ন সিনেমা হলে মুক্তির দেবে ছবিটি। প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে এমনটাই জানানো হয়েছে।

ছবির একটি পোস্টার প্রকাশ করে এসভিএফ কর্তৃপক্ষ লিখেছে, অপেক্ষার দিন শেষ! বাংলাদেশে ব্লকবাস্টার হিট হওয়ার পর ২১ জুলাই পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’ ।

এদিকে রায়হান রাফীও নিজের ফেসবুকে শেয়ার দিয়েছেন এসভিএফের ওই পোস্ট। ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সুড়ঙ্গ’। তৃতীয় সপ্তাহে এসেও সিনেমা হলে চাহিদা রয়েছে ছবিটির।

সিনেমায় নিশোর সঙ্গে জুটি বেঁধেছেন তমা মির্জা। চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা। যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।