আয়ারল্যান্ড সিরিজে ফিরতে পারেন বুমরাহ

আয়ারল্যান্ড সিরিজে ফিরতে পারেন বুমরাহ

সংগৃহীত

ভারতীয় দলের পেস আক্রমনের অন্যতম ভরসার নাম জাশপ্রীত বুমরাহ। গতবছর থেকে মাঠের বাইরে তিনি।  ২০২২ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ টি-২০ ম্যাচ খেলেছেন। তবে দ্রুত মাঠে ফিরতে চলেছেন এই পেসার। 

আয়ারল্যান্ড সিরিজে প্রত্যাবর্তন করতে পারেন বুমরাহ। বেঙ্গালুরুর ক্রিকেট অ্যাকাডেমিতে প্র্যাকটিস করছেন তিনি। একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে বুমরাহকে আবার আগের মতো পুরোদমে বল করতে দেখা যাচ্ছে। 

ইন্ডিয়ান গণমাধ্যমের খবর অনুযায়ী, আয়ারল্যান্ড সিরিজে দলে ফিরতে পারেন বুমবুম।‌ এই সিরিজে দ্বিতীয় সারির দল পাঠাবে বোর্ড। যেভাবে উন্নতি করছেন ভারতীয় পেসার, আগস্ট মাসে মাঠে ফেরার সম্ভাবনা প্রবল। শোনা যাচ্ছে, কয়েকটা প্র্যাকটিস ম্যাচেও খেলবেন বুমরাহ। 

বোর্ডের এক কর্মকর্তা বলেন, এইধরনের চোটের ক্ষেত্রে টাইমলাইন সেট করা যায় না। ক্রমাগত পর্যবেক্ষণ দরকার। তবে বুমরাহ উন্নতি করছে। এনসিএর নেটে সাত ওভার বল করেছে। শুরুতে হালকা ওয়ার্কআউট করছে। পরের মাসে কয়েকটা প্র্যাকটিস ম্যাচ খেলবে। তখন তার ফিটনেস পরীক্ষা করা হবে।

টিম ইন্ডিয়ার সাবেক স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ রামজি শ্রীনিবাসন জানান, বুমরাহকে মাঠে ফেরাতে কোনও তাড়াহুড়ো করা উচিত নয়।