১২ বছর পর বেনাপোল পৌরসভায় ভোটগ্রহণ চলছে

১২ বছর পর বেনাপোল পৌরসভায় ভোটগ্রহণ চলছে

সংগৃহীত

প্রায় ১২ বছর পর যশোরের বেনাপোল পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে।সোমবার (১৭ জুলাই) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে বিকেল ৪টা পর্যন্ত।

মেয়র পদে প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নৌকা প্রতীক, বেনাপোল সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি মফিজুর রহমান সজন মোবাইল ফোন প্রতীক ও জগ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ফারুক হোসেন উজ্জ্বল। এ ছাড়া ৯টি ওয়ার্ডে সাধারণ ওয়ার্ডে ৪৭ জন প্রার্থী ও সংরক্ষিত আসনে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

যশোর জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো. আনিছুর রহমান বলেন, সোমবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত বিরতি ছাড়াই ইভিএমে ১২ কেন্দ্রে ভোটগ্রহণ চলবে। নির্বাচন সুষ্ঠু করতে ১১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট সব সময় উপস্থিত থাকবেন। বিপুল সংখ্যক পুলিশ-আনসারের সঙ্গে তিন প্লাটুন র‌্যাব দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

তিনি আরও জানান, নির্বাচন সুষ্ঠু করতে কেন্দ্রে সিসি ক্যামেরা রয়েছে। বেনাপোল পৌরসভা নির্বাচনে ৩০ হাজার ৩৮৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন